Events

ব্র্যান্ড প্র্যাক্টিসনার্স বাংলাদেশ এর ব্র্যান্ডিং বিজনেস সেসান এবং ডায়ালগ ১৭ জানুয়ারী

ব্র্যান্ড প্র্যাক্টিসনার্স বাংলাদেশ এর ব্র্যান্ডিং বিজনেস সেসান এবং ডায়ালগ ১৭ জানুয়ারী 1

আগামী ১৭ জানুয়ারী ২০২০ দিনব্যাপী অনুষ্ঠিত হবে ব্র্যান্ড প্রাক্টিসনার্স বাংলাদেশ আয়োজিত ওয়ালটন রেফ্রিজারেটর প্রেজেন্টস ‘ব্র্যান্ডিং বিজনেস’ পাওয়ার্ড বাই আকাশ ডিটিএইচ সেসান এবং ডায়ালগ । দিনব্যাপী এই অনুষ্ঠানে বাংলাদেশের প্রখ্যাত ব্যবসায়ী এবং প্রধান নির্বাহীগণ ১২০ জন উদ্যোক্তা এবং ব্র্যান্ড-মার্কেটিং পেশাজীবীদের সামনে ব্যবসা এবং ব্র্যান্ড নিয়ে তাদের ভাবনা শেয়ার করবেন। পাশাপাশি এই প্রোগ্রামে বিভিন্ন জরুরী প্রশ্নের উত্তর খোঁজার চেষ্টা করবেন তারা।

ব্যবসায়ীরা অনেক স্বপ্ন নিয়ে উদ্যোগ নিয়ে থাকেন। তাদের চোখে ব্র্যান্ড আসলে কিরকম? সব বিজনেস-ই কেন ব্র্যান্ড হয়ে ওঠেনা? ব্র্যান্ড হয়ে উঠতে এখন কি ধরনের স্ট্র্যাটেজি নিচ্ছে প্রধান নির্বাহীরা? কেন ব্র্যান্ড হয়েও তা একদিন হারিয়ে যায়? প্রতিযোগিতায় ভরা এই দিনে ব্র্যান্ডের ট্রান্সফর্মেসান কিভাবে হচ্ছে? টেকনোলজি এবং ইকমার্স কি প্রচলিত পন্থাকে বাতিল করে দেবে? এইরকম নানা ধরনের দরকারী বিষয়কে মাথায় রেখেই এই প্রোগ্রাম এবং বক্তা নির্বাচন করা হয়েছে। অনুষ্ঠানের শুরুতে ব্র্যান্ডিং এবং ব্যবসা নিয়ে তত্ত্ব এবং অভিজ্ঞতার আলোকে সেসান পরিচালনা করবেন ব্র্যান্ড ক্যাটালিস্ট আফতাব মাহমুদ খুরশীদ। অন্য আরেকটি সেসানে ইগলুর গ্রুপ সিইও জি এম কামরুল হাসান কথা বলবেন ‘Brand-wherever, whenever, however’ এই গ্লোবাল সূত্র নিয়ে।

অনুষ্ঠানে মূল আকর্ষণ উদ্যোক্তা এবং প্রধান নির্বাহীদের সাথে ডায়ালগ সেসান। এই প্রাণবন্ত প্রোগ্রামে যোগ দেবেন বিটপী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সারাহ আলী, প্রথম আলো ইয়ুথ প্রোগ্রামের প্রধান মুনির হাসান, বিডিজবস-এর সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও ফাহিম মাশরুর, কোয়ান্টাম কনজিউমার সলিউশন লিমিটেডের পার্টনার এবং বাংলাদেশ বিজনেস হেড রুহিনা হালিম, ওয়ালটন গ্রুপের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর (মিডিয়া, পিআর এন্ড ব্র্যান্ডিং) মোঃ ফিরোজ আলম এবং এসিআই কন্স্যুমার ব্র্যান্ডস এর ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর অনুপ কুমার সাহা। এই ডায়ালগ সেসানটি পরিচালনা করবেন মার্কেটিং সোসাইটি অফ বাংলাদেশ এর প্রেসিডেন্ট আশরাফ বিন তাজ। অনুষ্ঠানে ওয়ালটন ফ্রিজের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) প্রকৌশলী গোলাম মুর্শেদ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।

ব্র্যান্ড প্র্যাক্টিসনার্স বাংলাদেশ এর ব্র্যান্ডিং বিজনেস সেসান এবং ডায়ালগ ১৭ জানুয়ারী 2
“ব্র্যান্ডিং বিজনেস সেসান এবং ডায়ালগ” মূল পোস্টার

ঢাকার গুলশান ২-এ হোটেল ট্রপিক্যাল ডেইজির ব্যাঙ্কোয়েট হলে দিনব্যাপী অনুষ্ঠিত এই প্রোগ্রাম আলোচনা, নেটওয়ার্কিং, স্ন্যাক্স-কফি, লাঞ্চ, গিফট, পুরস্কার, স্যুভেনির, সার্টিফিকেট ইত্যাদি মিলে এক দুর্দান্ত প্রোগ্রাম হবে বলে আশা করছেন আয়োজকেরা।

প্রোগ্রামে টিকেট কেটে প্রবেশ করতে পারবেন ব্যান্ড-মার্কেটিং পেশাজীবী, উদ্যোক্তা, মিডিয়া এবং সেলস পেশাজীবীরা। আয়োজকদের কাছ থেকে আরও বিস্তারিত জানা যাবে। তাদের ফোন নাম্বার 01611300003 (ইলিয়াস), 01911847424 (শাহরিয়ার) 01913982156 (গুড্ডু)।
টিকেট লিংকঃ http://bit.ly/WaltonRBB

এই অনুষ্ঠানের প্লাটিনাম স্পন্সর ক্রিয়েটিভ আইটি লিমিটেড। পাশাপাশি বিভিন্ন পার্টনার হিসাবে কাজ করবে ইগলু, গুডলাক, ফিওনা, এসএসএলকমার্য, আরটিভি, ভাইসব মিডিয়া, কোডেজ, বিটিএল হাউস এবং বাযুকা কম্যুনিকেসান্স। অনুষ্ঠানটির নলেজ পার্টনার এডস অফ বাংলাদেশ।

ওয়ালটন রেফ্রিজারেটর প্রেজেন্টস ‘ব্র্যান্ডিং বিজনেস’ পাওয়ার্ড বাই আকাশ ডিটিএইচ সেসন এন্ড ডায়ালগ উপলক্ষে একটি প্রকাশনা বের করবে ব্র্যান্ড প্রাক্টিসনার্স বাংলাদেশ।

Powered by Shutterstock
Ads of Bangladesh
Ads of Bangladesh is an archive showing creative ads from Bangladesh with the mission to showcase the best advertising and design around the country.