Brand Practitioners Bangladesh Presents Brand Talk 1
Events

Brand Practitioners Bangladesh Presents Brand Talk

বাংলাদেশের ব্র্যান্ড-মার্কেটিং পেশাজীবিদের ফেসবুক গ্রুপ ‘ব্র্যান্ড প্রাক্টিসনার্স বাংলাদেশ’ আগামী ০৩ মে ২০১৯ শুক্রবার গুলশানের হোটেল আমারিতে আয়োজন করতে যাচ্ছে ‘ইগলু ব্র্যান্ডটক’। দেশের প্রতিথযশা ১১ জন ব্র্যান্ড-মার্কেটিং এক্সপার্ট ১১ টি ভিন্ন বিষয়ের উপর বিশ্বের এবং দেশের ব্র্যান্ডের প্রভাব ও তাদের ইনসাইট নিয়ে কথা বলবেন এই অনুষ্ঠানে।

প্রোগ্রামে গেস্ট অফ অনার হিসাবে উপস্থিত থাকবেন বহু ব্র্যান্ডের উত্থানে নেপথ্য কারিগর, বাংলাদেশের মার্কেটিং সুপারস্টার সৈয়দ আলমগীর, ম্যানেজিং ডিরেক্টর, এসিআই কন্স্যুমার ব্র্যান্ডস লিমিটেড। ইগলু ব্র্যান্ডটকের বক্তা হিসাবে থাকছেনঃ
– জনাব আমান আশরাফ ফাইজ, ম্যানেজিং ডিরেক্টর, গাজী টিভি
– জনাব কামরুল হাসান, গ্রুপ সিইও, ইগলু
– জনাব আসিফ ইকবাল, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (এফএমসিজি), মেঘনা গ্রুপ
– জনাব সাব্বির নাসির, এক্সিকিউটিভ ডিরেক্টর, এসিআই লজিস্টিকস (স্বপ্ন)
– জনাবা রুবাবাদ্দৌলা, ফাউন্ডার এন্ড ম্যানেজিং ডিরেক্টর, পালস হেলথকেয়ার সার্ভিসেস
– জনাব অনুপ কুমার সাহা, বিজনেস ডিরেক্টর, এসিআই কন্স্যুমার ব্র্যান্ডস লিমিটেড
– জনাব শাহরিয়ার আমিন, ব্র্যান্ড কনসাল্ট্যান্ট, স্পৃহা বোর্ড অফ ডিরেক্টর, এডজাঙ্কট ফ্যাকাল্টি (ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটি ও ইউনিভার্সিটি অফ লিবারেল আর্টস বাংলাদেশ)
– জনাব লুৎফি চোধূরী, রিজিওনাল হেড, এস্কেমি সাউথ এশিয়া
– জনাব তাজদিন হাসান, হেড অফ মার্কেটিং, ডেইলি স্টার
– জনাব গালিব বিন মোহাম্মদ, হেড অফ মার্কেটিং, আরলা ফুড (ডানো)
– জনাব মনসুরুল আজিজ, হেড অফ ব্র্যান্ড মার্কেটিং, নগদ

আয়োজক ব্র্যান্ড প্রাক্টিসনার্স বাংলাদেশ জানায় “দেশীয় ব্র্যান্ড-মার্কেটিং প্রফেসনালদের সামগ্রিক বিষয়ে আরও বেশী ধারনা দেওয়া এবং বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলার প্রস্তুতি হিসাবে এই ব্র্যান্ড টক-এর আয়োজন করা হয়েছে”।

অনুষ্ঠানে ব্র্যান্ড-মার্কেটিং সংশ্লিষ্ট ব্যক্তি অংশগ্রহনকারী হিসাবে প্রাধান্য পাবেন, আসন ফাঁকা থাকা শর্তে রেজিস্ট্রেশন করা যাচ্ছে। আন্তর্জাতিক চেইন হোটল আমারিতে ১১টি বক্তব্য, আলোচনা, নেটওয়ার্কিং, স্ন্যাক্স-কফি, বুফে ডিনার, গিফট, পুরস্কার, স্যুভেনির, সার্টিফিকেট ইত্যাদিসহ এই প্রোগ্রামের ফি মাত্র ৩,০০০ টাকা।

ব্র্যান্ডটকে যোগ দিতে ক্লিক
Powered by Shutterstock
Ads of Bangladesh
Ads of Bangladesh is an archive showing creative ads from Bangladesh with the mission to showcase the best advertising and design around the country.