ব্র্যান্ড প্র্যাক্টিসনার্স বাংলাদেশের আয়োজনে দেশের প্রথম “লাইভ মার্কেটিং কনফারেন্স”

করোনার এই দুর্যোগ মুহূর্তে ঘরবন্দী সবাই; অফিস, কাজ যতটা সম্ভব হচ্ছে ঘরে বসেই। ঘরে থাকা এই কঠিন সময়টা আরও সমৃদ্ধ করতে দেশের ব্র্যান্ড-মার্কেটিং কম্যুনিটি ‘ব্র্যান্ড প্র্যাক্টিসনার্স বাংলাদেশ’ আয়োজন করেছে বাংলাদেশের প্রথম ‘লাইভ মার্কেটিং কনফারেন্স’। এ আয়োজনের টাইটেল স্পন্সর দেশের ইলেক্ট্রনিক্স পণ্যের সর্ববৃহৎ অনলাইন শপ ওয়ালটন ই-প্লাজা, পাওয়ার্ড বাই প্রথমআলো ডট কম এবং প্রিয়শপ

করোনার এই কঠিন পরিস্থিতিতে বিভিন্ন ইন্ড্রাস্ট্রির স্ট্র্যাটেজি, কম্যুনিকেশন, সেলস, ডিস্ট্রিবিউশন, ই-কমার্স, প্রোডাক্ট ডেলিভারি, সিএসআর ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করছেন দেশের মার্কেটিং পেশাজীবীরা। এপ্রিল ২৫ থেকে মে ১৮; এই ২৫ দিনে ১২টি লাইভ কনফারেন্স শুরু হবে রাত ১০:০০ মিনিট থেকে। প্রতিটি কনফারেন্সে নির্দিষ্ট ইন্ডাস্ট্রির উপর ৪/৬ জন অভিজ্ঞ মার্কেটিয়ার ও উদ্যোক্তা তাদের বাড়ি থেকে আলোচনায় অংশগ্রহণ করবেন। শ্রোতারা এই লাইভ দেখার পাশাপাশি তাদের মতামত জানাতে এবং প্রশ্ন করতে পারবেন।

এই লাইভ মার্কেটিং কনফারেন্স আয়োজনের হোম এপ্লায়েন্স পার্টনার ওয়ালটন স্মার্ট ফ্রিজ, ডিজিটাল পেমেন্ট পার্টনার এসএসএলকমার্য, নিউ্ট্রিসান পার্টনার গ্রামীন-ডানোন, লাইফ স্টাইল পার্টনার ফিওনা, নলেজ পার্টনার এডস অফ বাংলাদেশ এবং ক্রিয়েটিভ পার্টনার বাযুকা কম্যুনিকেসান্স।

প্রতিটি লাইভ মার্কেটিং কনফারেন্স দেখা যাবে ব্র্যান্ড প্র্যাক্টিসনার্স বাংলাদেশ ফেসবুক গ্রুপ থেকে, এবং রেকর্ডেড লাইভ দেখা যাবে এডস অফ বাংলাদেশ ওয়েবসাইট থেকে।

Share this article
Shareable URL
Prev Post

Fresh Soul Up Corona Virus Campaign

Next Post

Chaka Super White Washing Powder TVC

Read next

ব্র্যান্ড হারিয়ে যায় কেন?

যদি খেয়াল করে দেখি তাহলে একটা জিনিস খুব ভালোভাবে চোখে পরবে; সেটা হলো আমাদের দেশীয় ব্র্যান্ড আছে হাতে গোনা, অথচ…

বিকল্প ধারার বিজ্ঞাপন প্লাটফর্মঃ টেলিভিশন চ্যানেল বনাম সামাজিক মাধ্যম

একটা সময় ছিলো লাখ লাখ টাকা খরচ করে মেইনস্ট্রিম মিডিয়াতে বিজ্ঞাপন দেয়া ছাড়া গত্যন্তর ছিলো না। টিভি চ্যানেলগুলোতে…
0
Share